ফেসবুকে আলাপের পর 15 বছরের নাবালকের সাথে পালিয়ে বিয়ে 22 বছরের যুবতীর! শ্রীঘরে বাসর রাত কাটালেন যুগল! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-ঠিক কতটা বেপরোয়া হলে মানুষ এ ধরনের সিদ্ধান্ত নিতে পারেন । মাত্র 15 বছর একই নাবালকের সাথে 22 বছর বয়সী এক যুবতী পালিয়ে গিয়ে বিয়ে করল ।বর্তমান সময়ে এ ঘটনা অত্যন্ত ভয়ঙ্কর একটা উদাহরন দিচ্ছি আগামী প্রজন্মকে ।ঠিক কি কারণে জন্য তারা এই সিদ্ধান্ত উপনীত হলো তা এখনো পর্যন্ত রহস্যজনক ।কোথা থেকে আলাপ হয়েছিল সেটা জানলে হয়তো আপনারা অবাক হবেন মাত্র কয়েক মাসে প্রেম তারপরেই ছাতনা তলা।

নদীয়ার বাসিন্দা রাজিব দুর্লভ বয়স মাত্র 15 বছর হবে ।দশম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছে । অপরদিকে দমদমে বাসিন্দা রিয়া সেন বয়স মাত্র 22 ।কর্মসূত্রে উত্তরপ্রদেশে থাকেন । কিন্তু কি কাজ করে তা এখনো পর্যন্ত জানা যায়নি ।গত চার মাস আগে তাদের ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় । তারপর কথা বলতে বলতে প্রেমের সম্পর্ক তৈরি হয় ।বয়স কোন বাধা হয়ে দাঁড়াতে পারে না এ কথা হয়তো আমরা প্রত্যেকে শুনেছি বিভিন্ন মাধ্যমে । কিন্তু তার বাস্তব চিত্র এত সুন্দর ভাবে তুলে ধরবে তা আশা করতে পারেনি কেউ।

গত 25 শে ডিসেম্বর তারা শিয়ালদার একটি মন্দিরে গিয়ে বিয়ে করেন। আর তারপরে ট্রেন ধরে উত্তরপ্রদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিল এই দুজন ।ট্রেনের যাত্রীরা তাদের কথাবার্তা শুনে সন্দেহ করতে শুরু করে ।তারপর শান্তিপুর ষ্টেশনে তাদেরকে আটক করে সেই সমস্ত যাত্রীরা । এবং পরবর্তী ক্ষেত্রে সেখানকার লোকাল থানার তাদের হাতে তুলে দেওয়া হয় । জিজ্ঞাসাবাদ করে এই সমস্ত তথ্য তাদের কাছ থেকে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button