বিখ্যাত এগ চিকেন রোল খেতে খেতে স্মৃতিচারণ করলেন ‘জুন আন্টি’ ওরফে অভিনেত্রী উষসী চক্রবর্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সেলিব্রেটিদের নিয়ে সব সময়ই সাধারণ মানুষের মনে নানান ধরনের কৌতুহল থাকে। অনেকেই মনে করে থাকেন তাদের জীবনযাত্রা সাধারণ মানুষের থেকে আলাদা হয়। কিন্তু সেটি যে নয়,তা আরো একবার প্রমাণ করে দিলেন আমাদের সকলের প্রিয় জুন আন্টি তথা অভিনেত্রী উষসী চক্রবর্তী। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। মুহুর্তেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

জুন আন্টির শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে গড়িয়ার মোড়ে দাঁড়িয়ে এগ চিকেন রোলের মনের সুখে কামড় বসাচ্ছেন তিনি। সে সময় তার পরনে ছিল হলুদ রঙের কুর্তি এবং লাল রঙের একটি লং ওভারকোট। মনের সুখে রোলে কামড় বসাতে বসাতে পুরনো দিনের স্মৃতিচারণ করলেন উষসী।

যখন তিনি টিউশন থেকে ফিরতেন তখন ফুলবাগানের দোকানে এগরোলের দাম ছিল 10 টাকা। কিন্তু সেই দশটি টাকা বাবা-মায়ের কাছ থেকে জোগাড় করতেই বেশ বেগ পেতে হতো সেই সময়।তারপর যখন সেই এগরোল কিনে খেতেন তখন জুন আন্টি ভাবতেন পাশে চিকেন রোল খাওয়া মানুষগুলো কতই না বড়লোক!

টিভির পর্দায় নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও সোশ্যাল মিডিয়াতে নিজের কর্মকাণ্ডের কারণে বেশ জনপ্রিয় উষসী চক্রবর্তী। তার এই ধরনের বিভিন্ন কার্যকলাপ এর জন্য মানুষ তাকে বেশ পছন্দ করে থাকেন। বরাবর থেকেই স্পষ্ট কথা বলতে ভালোবাসেন উষসী ওরফে জুন আন্টি। তার জন্য মাঝেসাজেই সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে। তবে তার অনুরাগী সংখ্যাও কিন্তু কম নয়।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button