সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে অঝোরে কাঁদলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! তুমুল ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:একসময় টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দের মধ্যে থাকলেও বর্তমানে বিতর্কের কারণেই বেশিরভাগ সময় সংবাদ শিরোনামে থাকেন শ্রীলেখা মিত্র। যদিও তার অনুরাগীরা তাকে নির্ভীক এবং স্পষ্টবাদী হিসেবেই পরিচিত করতে বেশি পছন্দ করেন।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রী প্রায় সময় বিভিন্ন বিষয় নিয়ে নানান ধরনের পোস্ট করে সমালোচনার মুখোমুখি হন। সম্প্রতি আবারও একটি বিষয় নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তবে এবার অন্য কোন বিষয় নয় নিজের নাচ নিয়ে ট্রোল হয়েছেন নায়িকা। উল্লেখ্য কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন শ্রীলেখা মিত্র।

ভিডিওটি গ্রহণ করতে পারেননি নেটিজেনদের একাংশ। নানান রকম ভাবে ভিডিওটির জন্য শ্রীলেখা মিত্র কে কটাক্ষ শুনতে হয়।এরপরে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকেই আরো একটি লাইফ করে নিজের দুঃখ সকলের সাথে শেয়ার করে নেন অভিনেত্রী।

রীতিমতো হাউমাউ করে কাঁদতে কাঁদতে শ্রীলেখা জানান যে এই সোশ্যাল মিডিয়ায় তার এমন একটি জায়গা যেখানে তিনি সবকিছু শেয়ার করতে পারেন। কিন্তু সেখানেও তার সাথে মানুষ এমন করছে।

প্রসঙ্গত সম্প্রতি অভিষেক চট্টোপাধ্যায় এর মৃত্যুর পরেও একটি ভিডিও শেয়ার করেছিলেন শ্রীলেখা। সেখানে তিনি জানিয়েছিলেন তাঁর মৃত্যুর পর যেন তার বাড়িতে মিডিয়ার সার্কাস না হয়। কারণ অভিনেতার মৃত্যুর আগে পর্যন্ত কেউ তার খোঁজ নিতেন না।

কিন্তু তিনি মারা যেতে না যেতেই সকলের কাছে ভালো হয়ে গেলেন। তাই শ্রীলেখা নিজের কাছের মানুষদের জানিয়েছেন যেন তিনি মারা যাওয়ার পরে সম্পূর্ণ শান্তভাবে তার শেষকৃত্য করা হয়।টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। দেখে নিন সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button