বই,খাতা নিয়ে ছেলে ইউভানকে পড়াতে বসলেন অভিনেত্রী শুভশ্রী! ইউভানের কান্ড দেখে আপ্লুত নেটিজেনরা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগের শুভশ্রী গাঙ্গুলীর সাথে যার নামটা ওতপ্রোতভাবে জড়িত সেটা হচ্ছে তার ছেলের ইউভন চক্রবর্তী। একাধিকবার দুজন মিলে খবরের শিরোনাম দখল করে বিভিন্ন কর্মকাণ্ডের জন্য। কখনো বাইরে ঘুরতে যে আনন্দ করা কখনও আবার এয়ারপোর্টে নিজের মাকে ছেড়ে দিয়ে একা একা মজা করা। এই সমস্ত ঘটনাগুলো ক্যামেরাবন্দি হওয়ার পর যখন সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয় তখন সেই সমস্ত ঘটনাগুলো খবরের শিরোনাম দ-খল করে।

ফের ইউভণ চক্রবর্তীর আরো একটি দুষ্টুমি এর ঘটনা দ-খল করল খবরের শিরোনাম। বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হচ্ছে শুভশ্রী গাঙ্গুলী। গত চার বছর আগে বিয়ে করেছিলাম পরিচালক রাজ চক্রবর্তী কে। গত বছর তার ঘর আলো করে আসে ছোট্ট একটা পুত্রসন্তান। এক বছর পুর্ণ হবার সাথে সাথে জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপন করা হয়েছিল তার জন্মদিন সেই ঘটনা আমরা জেনেছিলাম সোশ্যাল মিডিয়ার মারফত।

এই এক বছরে অনেক কিছু শিখে গেছে। এমনকি বাইরে বেরোনোর জন্য বায়না করতে শিখে গেছে। তবে যেহেতু এবার তার ছেলে বড় হচ্ছে তার পড়াশোনায় মতি গতি ফিরিয়ে আনা দরকার বলে মনে করেছে মা শুভশ্রী। তাই বাইরে থেকে ঘুরে আসার পরে পড়তে বসিয়ে দিয়েছে তার ছোট্ট ছেলেকে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছিল সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভাণ চক্রবর্তী খাতা নিয়ে পড়তে বসেছে। তবে পড়াশোনা যে কতটা হয়েছে সে ব্যাপারে রয়েছে সংশয় ।কারণ রীতিমতো মজার ছলেই দুজনকে মেতে উঠতে দেখা গেছে সেই ভিডিওতে। ইতিমধ্যে ভিডিওটির নেট মাধ্যমে প্রকাশিত হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে। এসেছে অনেক মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button