চলন্ত গাড়িতেই ছেলে ইউভানের সঙ্গে খুনসুটিতে মেতেছেন অভিনেত্রী শুভশ্রী! মুহূর্তে ভাইরাল হলো মিষ্টি এই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছে রাজশ্রী জুটির পুত্র ইউভান। প্রায় সময় নেট মাধ্যমে তার নানা ধরনের ছবি এবং ভিডিও আমরা ভাইরাল হতে দেখতে পাই। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় ইউভানের একটি মজাদার ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে।

ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রসঙ্গত এই তারকা দম্পতির সন্তান কে টলিউডের তৈমুর বলা হয়ে থাকে।বলিউডে যেমন সইফ আলি খান এবং করিনা কাপুরের পুত্র রীতিমতো নেট মাধ্যমের সেন্সেশন; ঠিক তেমনভাবেই এখানে রাজশ্রী জুটির পুত্র।মাত্র বছর দেড়েক বয়স হলেও তার নামে ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শুরু করে ফেসবুক পেজ সমস্তকিছুই খুলে গিয়েছে।

সম্প্রতি ভাইরাল ভিডিও তে একেবারে নতুন রূপে ধরা দিল রাজশ্রী জুটির পুত্র।ছোট থেকেই ইউভান মানেই মাথা ভর্তি একগোছা চুল আবার কখনও সেই চুলে একটা ছোট্ট ঝুটি বাঁধা। তবে এই নতুন ছবিতে রাজশ্রীর ছেলের মাথা পুরো ফাঁকা।

হ্যাঁ সম্প্রতি কিছুদিন আগেই রাজ এবং শুভশ্রী নিজের ছেলেকে একেবারে ন্যাড়া করে দিয়েছেন।রাজ-শুভশ্রীর কোলে এই ছোট্ট সদস্যকে দেখে অনেকেই হয়তো প্রথমে ভেবেছেন এটি হয়তো তাঁদের পরিবারের অন্য কোনও সদস্য। কিন্তু একটু ভাল করে দেখলেই বোঝা যাবে এ তো সেই সকলের প্রিয় গোলুমোলু ইউভান।

ভাইরাল ভিডিও তে মায়ের সঙ্গে ছোট্ট ইউভানকে গাড়ি করে ঘুরতে যেতে দেখা যাচ্ছে। মুহূর্তেই এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।মা এবং ছেলের এই খুনসুটির মুহূর্ত বেশ উপভোগ করেছেন দর্শকেরা।বেশ কয়েকটি ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

যদি আপনিও রাজশ্রী জুটির ভক্ত হয়ে থাকেন সেক্ষেত্রে অবশ্যই তার ছেলের এই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button