পায়ে ব্যান্ডেজ নিয়েই পার্টিতেও উদ্দাম নাচছেন অভিনেত্রী শুভশ্রী! ঝ’ড়ের বেগে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- পুনরায় খবরের শিরোনাম দখল করলেন শুভশ্রী গাঙ্গুলী। তবে এবার স্বাভাবিক অবস্থায় নয় বরং কিছুটা হলেও অস্বাভাবিক ভাবে সামনের সারিতে উঠে এলেন তিনি। সাধারণত বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছে ।পাশাপাশি রাজ চক্রবর্তীর স্ত্রী হিসেবে তারা আলাদা পরিচয় রয়েছে। যেখানে সম্প্রতি রাজ চক্রবর্তী ব্যারাকপুরে বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী কে এই মুহূর্তে সব মিলিয়ে বলা যেতেই পারে যে গোটা টেলিভিশনের পর্দার প্রতি মুহূর্তে দেখা পাওয়া যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলীর। টেলিভিশনে কথা বাদ দেওয়ার পর যদি আসে সোশ্যাল মিডিয়ার কথা তাহলে এমনটা বলা যেতেই পারে যে সোশ্যাল মিডিয়াতেও সবক্ষেত্রে বিচরণ রয়েছে তার। মাঝে মধ্যে একাধিক দুর্ধর্ষ কিছু ছবি এবং ভিডিওর মাধ্যমে লাইভ লাইটের কেন্দ্রবিন্দুতে চলে আসে শুভশ্রী গাঙ্গুলী।

কিছুদিন আগে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন দর্শকদের উদ্দেশ্যে। যেখান থেকে ক্রমশ বেড়েছে তার জনপ্রিয়তা। তবে সম্প্রতি তিনি যে ভিডিওটি শেয়ার করলেন তাতে কিছুটা হলেও খারাপ লেগেছে তার ভক্তদের। হৈ হুল্লোড় হাসি ঠাট্টা মজা নিয়ে থাকতে ভালোবাসে শুভশ্রী গাঙ্গুলী। সেই চিত্র আমরা মাঝেমধ্যে দেখব তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি ডিস্কোতে শুভশ্রী গাঙ্গুলী উপস্থিত রয়েছে পাশাপাশি ফুল ভলিয়্যুমে চলছে জনপ্রিয় হিন্দি গান সেখানে যখন সবাই নাচানাচি করছে তখন কিন্তু শুভশ্রী একদমই আলাদা ভাবে মদের গ্লাস নিয়ে বসে রয়েছে টেবিলে। কারণ তিনি এই মুহূর্তে পায়ে গুরুতর চোট পেয়েছেন। সেটা আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন এই ভিডিওটি সামনে আসার পর যেমন ভালো কিছু মন্তব্য লক্ষ্য করা গেছে তেমনই কুরুচিকর লক্ষ্য করা গেছে তবে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button