বাবাকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে মারাত্মক রকম ভাবে ভেঙে পড়লেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-কিছুদিন আগেই বাবাকে হারিয়ে মানসিকভাবে সম্পূর্ণ ভেঙে পড়েছে রচনা ব্যানার্জি ।বাংলার অভিনয়জগতে রচনা ব্যানার্জির অবদান কতখানি সেভাবে আর নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। কিন্তু বাবাকে হারিয়ে বাবার মৃত্যুতে চরমভাবে ভেঙে পড়েছেন তিনি।

সেটা তার চোখ মুখ দেখলেই বোঝা যায়। এমনকি এই কয়েকদিন ক্যামেরা থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করেছেন রচনা ব্যানার্জি। খুব একাকীত্ব এর সময় লাইভে এসে অনুরাগীদের সাথে একটু মন ভালো করার চেষ্টা করেছিলেন তিনি। অবশেষে সেই বাবার শেষ কাজ সম্পন্ন হলো তার বাড়িতে।

মানসিকভাবে তিনি এতটাই ভেঙে পড়েছেন যে দীর্ঘদিনের যাত্রার ইতি টেনেছেন নিজেই ।অর্থাৎ দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা থেকে সরে এসেছেন তিনি। সেই জায়গাতে এসেছে অন্য আর এক সঞ্চালিকা ।যার ফলে অনুরাগীদের মন কিছুটা হলেও ভরাক্রান্ত ।কারণ যে মানুষটাকে গত 10 বছর ধরে প্রতিনিয়ত দেখা যাচ্ছিল টিভির পর্দায় সেই মানুষটিকে আর দেখা যাবে না দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

এটা ভেবেই দুঃখ প্রকাশ করেছে অনেকে। তবে ঐদিন নিজের বাবার শেষ কাজ সম্পন্ন করলেন তিনি নিজের বাড়িতেই।বাবার শেষ কাজে উপস্থিত ছিল নামিদামি অনেক তারকা। তার পাশাপাশি রাজনীতিবিদরা ।এমনকি সেই দিন তার বাড়িতে উপস্থিত থাকতে দেখা গেছে মদন মিত্র কে।

মদন মিত্রের সাথে রচনা ব্যানার্জির যে ছবিটি পেয়েছে সোশ্যাল মিডিয়াতে সেটা দেখলেই আপনি বুঝতে পারবেন যে কি বীভৎস হারে চিন্তাগ্রস্থ হয়ে পড়েছেন রচনা ব্যানার্জি। তার দ্রুত মানসিক অবস্থার আরোগ্য কামনা করেছে অনেকে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button