হোলির দিন রোমান্টিক মুডে স্বামীর সঙ্গে রং খেলে অশ্লীল মন্তব্যের শিকার হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:টলিউড জগতের অত্যন্ত পরিচিত মুখ পূজা ব্যানার্জি।বিভিন্ন চলচ্চিত্র থেকে শুরু করে ওয়েব সিরিজ সবকিছুতেই সমানভাবে স্বচ্ছন্দ এই নায়িকা।বিগত বেশ কিছুদিন ধরেই নিজের সন্তান জন্মের পর থেকে সংবাদ শিরোনামে রয়েছেন পূজা।প্রসঙ্গত লকডাউন চলাকালীন সময়ে মা হয়েছিলেন এই অভিনেত্রী। আচমকাই গর্ভধারণ করার কারণে বিয়ে করার সুযোগ ছিল না তার। রেজিস্ট্রির পরেই সন্তান জন্ম দেন পূজা।

এরপর গত বছরের মাঝামাঝি সময়ে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন পূজা ব্যানার্জি। যদিও সেই সময় তাকে বেশ বিতর্কের মুখে পড়তে হয়েছিল। সম্প্রতি দোলযাত্রা উপলক্ষে আবারো নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠল অভিনেত্রীর একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় নায়িকার। মুহুর্তেই তার এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটি সাদা রঙের লেহেঙ্গা এবং চোলি পরে স্বামীর সঙ্গে দোল খেলায় মগ্ন হয়েছেন নায়িকা। ভিডিওর শুরুতেই দেখা যায় পূজার স্বামী তার বুকে আবির লাগিয়ে দিচ্ছেন। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বলিউডের একটি অত্যন্ত জনপ্রিয় গান যোগ করা হয়েছে।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই ভিডিওটি শেয়ার করেছেন পূজা। কিন্তু এই ভিডিওটি শেয়ার করতে না করতেই সমালোচনার শিকার হয়েছেন পূজা। প্রসঙ্গত স্বামী কুনালের সঙ্গে তাকে এভাবে জনসমক্ষে রোমান্স করতে দেখে তাকে রীতিমত কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন নেটিজেনরা ।

এমনকি তার চরিত্র নিয়েও নানান প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন একাংশ। যদিও এসব বিষয়কে পাত্তা দিতে একেবারেই নারাজ পূজা ব্যানার্জি।এ বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না।চাইলে আপনারাও পূজার শেয়ার করা এই বিতর্কিত ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button