মেহেন্দি অনুষ্ঠানে বান্ধবীদের সঙ্গে তুমুল নাচ অভিনেত্রী পূজা ব্যানার্জীর! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতে তার প্রভাব রয়েছে অনেকখানি। শুধুমাত্র বাংলা নয় তার পাশাপাশি ভোজপুরি হিন্দি তে তিনি একাধিক ছবিতে অভিনয় করেছেন। তিনি আর কেউ নন বরং বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি। তার অভিনয় জগৎ থেকে শুরু হলেও পরবর্তী ক্ষেত্রে তিনি কিন্তু নিজেকে হিন্দী অভিনয় জগতে স্থাপিত করেছেন

এবং বেশ কিছুদিন আগে দেশজুড়ে যখন লকডাউন চলছিল তখন তিনি কাগজে কলমে বিয়ে করেছিলেন কুনাল ভার্মা কে। ইতিমধ্যে তাদের ঘর আলো করে এক পুত্রসন্তানের চলে এসেছে। তবে কাগজে-কলমে মন ভরেনি পূজা ব্যানার্জির। তাই সামাজিকভাবে সাতপাকে বাধা হতে চলেছে তারা। ইতিমধ্যে বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের কে নিয়ে পাড়ি দিয়েছেন গোয়ার সমুদ্র সৈকতের ধারে একটি রিসোর্টে।

সেখানেই হচ্ছে তার মেহেদী অনুষ্ঠান এবং এই অনুষ্ঠানে উপস্থিত রয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন অঙ্কুশ হাজরা অনিক ধর সহ আরো অনেকেই যারা তার একান্ত ঘনিষ্ঠ বন্ধু। পাশাপাশি এমনটা জানলে আপনি অবাক হবেন তাদের ছেলে বাবা এবং মায়ের সাথে সামঞ্জস্য রেখে পোশাক পড়েছে। সেই ছবি ইতিমধ্যে উঠে এসেছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে মেহেদি অনুষ্ঠানে রতন কাহার এর গান বড়লোকের বিটি লো ব্যাকগ্রাউন্ডে চলছে। সেই গানের সাথে তাল মিলিয়ে মেহেন্দি পড়তে পড়তেই নাচতে শুরু করেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। সাথে ছিল তার বান্ধবী ঐন্দ্রিলা সেন ইতিমধ্যে এই ভিডিওটা নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও অনেকেই কু-রুচিকর ম-ন্তব্য করেছেন। কিন্তু ভালো খারাপ সমস্ত রকম মিলিয়ে ইতিমধ্যে নেট দুনিয়াতে তুমুল ভাইরাল হয়েছে সে ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button