লাল রঙের অতি স্বল্প পোশাকে রাস্তায় বেরিয়ে চরম বিপত্তিতে পড়লেন অভিনেত্রী অনন্যা পান্ডে! ক্যামেরার সামনে যা করলেন! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-মাত্র কয়েকটি ছবিতে অভিনয়ের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিয়েছেন চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। তবে জনপ্রিয়তার পাশাপাশি মাঝেসাজেই তাকে সমালোচনার মুখোমুখি হতে হয়। সম্প্রতি নিজের পোশাকের কারণে আবারো ট্রোলিং এর মুখোমুখি হলেন এই অভিনেত্রী। প্রসঙ্গত নিজের পোশাকের কারণে সর্বদাই চর্চায় থাকেন অনন্যা পান্ডে।

সম্প্রতি একটি শর্ট পোশাক পড়ে বেশ সমস্যায় পড়েছিলেন তিনি। আর কয়েক দিনের মাথাতেই মুক্তি পেতে চলেছে শকুন বাত্রার ছবি গেহরাইয়া। এই ছবির প্রচারেই গিয়েছিলেন নায়িকা। ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে অনন্যা একটি লাল হট মিনি ড্রেস পড়েছেন। কিন্তু সেটি পড়ে তাকে হাঁটতে বেশ সমস্যার মুখোমুখি হতে হচ্ছে।

এমনকি বেশ কয়েকবারই তাকে পোশাক নিচের দিকে টেনে নামাতে দেখা যায় ।।কোন অসুবিধার কারণে নাকি ঠান্ডার কারণে এটি করছিলেন অভিনেত্রী তা অবশ্য জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় অনন্যার এই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button