জেনেনিন Jio -র সব থেকে সস্তা রিচার্জ প্ল্যান সম্পর্কে! দৈনিক খরচ 3 টাকারও কম! পাবেন 24 জিবি ডেটা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-দেশের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে বড় টেলিকম সংস্থা হিসেবে আমরা মুকেশ আম্বানির মালিকানাধীন রিলায়েন্স জিওর কথা বলতে পারি। এই জিওর কাছে রিচার্জ প্ল্যান এর একটি বড়সড় তালিকা রয়েছে। এটি গ্রাহকদের 14 দিন থেকে 365 দিন পর্যন্ত ভ্যালিডিটি অফার করতে পারে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন জিওর কিছু অফার সম্বন্ধে আলোচনা করতে চলেছি যাতে দৈনন্দিন ভিত্তিতে খরচ 3 টাকারও কম হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক জিওর এই অফার গুলি কি কি!জিও টেলিকম সংস্থার একটি 91 টাকার প্ল্যান রয়েছে। এতে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। দৈনন্দিন হিসেবে এই অফারের ক্ষেত্রে খরচ মাত্র 3.25 টাকা।

ওই প্ল্যানে গ্রাহকেরা আনলিমিটেড কলিং, দৈনন্দিন 100 এমবি ডাটা এবং 50 টি এসএমএস পাঠানোর সুবিধা পাবেন। গ্রাহকদের সুবিধার্থে অতিরিক্ত 200 এমবি ডাটাও যোগ করা হয়েছে। এছাড়াও গ্রাহকেরা জিও অ্যাপ এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

রিলায়েন্স জিওর কাছে জিও ফোনের আরো একটি প্ল্যান রয়েছে 899 টাকার। আপাতদৃষ্টিতে প্ল্যানটি দামী মনে হলেও দৈনন্দিন ভিত্তিতে এটিতে খরচ পড়বে 2.67 টাকা। 28 দিনের ভ্যালিডিটি যুক্ত এই প্ল্যানে দিনে দু জিবি ডাটা পাওয়া যায়। এছাড়াও রয়েছে 50 টি এসএমএস এর সুবিধা, আনলিমিটেড কলিং এবং জিও অ্যাপ এর বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই অফারে জিও গ্রাহকদের মোট 24 জিবি ডাটা অফার করছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button