বিছানায় ঘুমিয়ে ছিল ছোট্ট শিশু, হঠাৎই বিশাল ফণা তুলে বেরিয়ে এলো কোবরা সাপ! তারপর যা হল! মুহূর্তের ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-হঠাৎ করেই বাড়ির মধ্যে চলে আসে বিষাক্ত কোবরা সাপ এ ঘটনা হয়তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বহুবার জানতে পেরেছি । কিন্তু সম্প্রতি এক ভয়ঙ্কর চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে । বাড়ির মধ্যে ছোট্ট একটি বাচ্চা ছিল ।। কিন্তু তখনই সেই ঘর থেকে উদ্ধার হল একটি বিষাক্ত কোবরা সাপ । ফলে আতঙ্ক ছড়িয়েছে এলাকায় । এমনকি যে ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে তা অত্যন্ত স্বাভাবিক ।

কারণ গভীর জঙ্গলে থাকা কোন বিষাক্ত জন্তু জানোয়ার পশুপাখির প্রাণী যদি আপনার বাড়ির মধ্যে প্রবেশ করে যায় তাহলে সেটি আতঙ্কের পরিবেশ সৃষ্টি করবে ।সাধারণত আমরা সাপের থেকে দূরত্ব বজায় রাখার চেষ্টা করে থাকে । কারণ সাপের এক ছোবলে জীবন শেষ হয়ে যেতে পারে । এ ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি । আগেকার যুগের প্রচুর মানুষ সাপের কামড়ে মারা যেত । বিশেষ করে গ্রাম গঞ্জের মানুষেরা ।

কারণ সে সময় ছিল না উন্নত কোন যোগাযোগ ব্যবস্থা বা চিকিৎসা ব্যবস্থার । পাশাপাশি কুসংস্কার ঘিরে ধরে রেখেছিল সেই সমস্ত মানুষদের কে । কিন্তু বর্তমান প্রজন্ম মানুষ অনেকটা সচেতন হয়েছে তার সাথে সাথে বেড়েছে স্বাস্থ্য ব্যবস্থা ও যোগাযোগব্যবস্থা তাই মৃত্যুসংখ্যা অনেকটা কমে এসেছে।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।

সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির মধ্যে লুকিয়ে ছিল একটি বিষাক্ত কোবরা সাপ । হঠাৎ করে সেই সাপটিকে দেখতে পায় সেই বাড়ির এক বাসিন্দা ।।তৎক্ষণাৎ তিনি বিন্দুমাত্র সময় নষ্ট না করে খবর দেয় এক স্থানীয় সাপুড়ে কে । কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় এক সাপুড়ে । সে তার সাহসিকতা এবং তা সরঞ্জাম এর সাহায্যে সেই কোবরা সাপ উদ্ধার করতে সক্ষম হন ।

যদিও তাকে ধ্বংস করার জন্য বারবার চেষ্টা করছিলো কিন্তু ব্যর্থ হচ্ছিল । অবশেষে এই সাপটিকে উদ্ধার করার ফলে কিছুটা হলেও প্রশমিত হয় এলাকায় আতঙ্ক । তার পাশাপাশি সেই সাপুড়ের সাহসিকতা প্রশংসায় পঞ্চমুখ এলাকাবাসীরা । ইতিমধ্যেই প্রায় সাত লাখের বেশি মানুষ দেখে ফেলেছে ৬ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button