বিছানায় ঘুমন্ত 3 বছরের শিশুর দিকে বিশাল ফণা তুলে আক্রমণ করতে গেল বিরাট কোবরা সাপ! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-দিনেদুপুরে সাপের কথা শুনলে আমাদের গায়ে চমকে ওঠে । কারন ।সাপের এক ছোবলে জীবন শেষ হয়ে যেতে পারে । এর আগে এমন বহু ঘটনা রয়েছে যেগুলো প্রমাণ করেন যে সাপের ছোবলে প্রাণ চলে গেছে বহু মানুষের । যদি আগে গ্রামগঞ্জে মানুষের এই ধরনের বেশি প্রভাব লক্ষ্য করা যেত । কিন্তু বর্তমানে সেই সংখ্যা অনেক কমে এসেছে । কারণ মানুষ সচেতন হয়েছে । তার পাশাপাশি বেড়েছে চিকিৎসা ব্যবস্থা ।

কিন্তু পৃথিবীতে এমন এক ধরনের মানুষ রয়েছে যারা সাপের সাথে রীতিমতো কারবার করে । একদমই ঠিক শুনেছেন তাদেরকে আমরা স্থানীয় ভাষাতে সাপুড়ে বলে থাকি ।তারা কখনো সরঞ্জাম ছাড়া এবং কখনও সরঞ্জাম সহ অভিজ্ঞতার মাধ্যমে বিষধর সাপ গুলিকে নিজেদের হাতের মধ্যে নিয়ে আসে এবং সমগ্র এলাকাকে রক্ষা করে ।তার পাশাপাশি সাপের প্রজাতি কে রক্ষা করে । এবং নিরাপদ জায়গাতে তাদেরকে ছেড়ে দেয়।

ঠিক সেইরকম ভিডিও দেখা গেলো সম্প্রতি ।তবে এই ভিডিওটি আরো বেশি পরিমাণে চাঞ্চল্যকর ।কারণ একটি তিন বছরের শিশু শুয়েছিল খাটের মধ্যে এবং তারই বালিশের নিচে প্রবেশ করেছে সেই সাপটি ।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছিল ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে বালিশের মধ্যে লুকিয়ে ছিল বিষাক্ত কোবরা সাপ যা দেখতে পাইনি বাড়ির বাসিন্দারা ।

কিন্তু হঠাৎ করে মাঝরাতে সেটা তাদের নজরে আসে । তারপর তারা খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে । তৎক্ষণাৎ সেখানে এসে উপস্থিত স্থানীয় এক সাপুড়ে ।।সাপুড়ে যখন সে সাপটিকে উদ্ধার করেছিল তখন তাকে ছোবল মারার চেষ্টা করেছে কয়েকবার । কিন্তু বিফলে গেছে । অবশেষে সমস্ত রকম সতর্কবার্তা মেনে নিরাপদে সাপটিকে উদ্ধার করা গেছে ।যার ফলে প্রশংসিত হয়েছে এলাকার আতঙ্ক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button