পড়াশোনা, খেলাধুলা করার বয়সে পরিবারের হাল ধরতে রাস্তার ধারে পরোটা বিক্রি করছে 9 বছরের বালক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আমাদের এই দেশে এমন বহু মানুষ রয়েছে যারা খুব কষ্ট করে দিনযাপন করেনম প্রতিনিয়ত সমাজের এবং পরিস্থিতির শিকার হতে থাকে তারা। সাধারণত এদেরকে আমরা নিম্নমধ্যবিত্ত পরিবারের মানুষ বলে বিবেচনা করে থাকি ।সমাজের মূল স্রোতে কিভাবে এদেরকে ফিরিয়ে আনা যায় সে ব্যাপারে আমাদের কোনো ধারণা পরিকল্পনা থাকে না স্বাভাবিকভাবেই ।

কিন্তু তবুও মাঝে মধ্যে আমাদের মানবিকতার খাতিরে এই সমস্ত মানুষগুলো আমাদের একান্তই কাছের হয়ে ওঠে ।কারণ তাদের পরিশ্রম এবং নিজের কাজকর্ম করে টাকা পয়সা উপার্জন করার মানসিকতা সেটা আমাদেরকে বারবার আপ্লুত করে।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে একাধিক ভিডিও ভাইরাল হতে থাকে । কখনো নাচের কখনো গানের কখন আবার হাসির কোন ভিডিও ভাইরাল হয়। কিন্তু মাঝে মধ্যে এমন কিছু ধরনের ভিডিও ভাইরাল ভাইরাল হওয়া প্রয়োজন এবং এই সমস্ত ভিডিও গুলি ভাইরাল হওয়ার মাধ্যমে কিন্তু সে সমস্ত মানুষের আসে লাইম লাইটে কেন্দ্রবিন্দুতে ।

তেমন ঘটলো এই এই বাচ্চা ছেলেটির সাথে ।সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে রাস্তার ধারের একটি পরোটার দোকানকে। তবে রাস্তার ধারে এমন খাবারের দোকান তো সর্বত্রই থাকে, কিন্তু এই দোকানে কি এমন আছে যে দোকানের ভিডিও ভাইরাল হল।

ভিডিওতে দেখা যাচ্ছে খাবারের দোকানে পরোটা রান্না করছেন একটি ছোট্ট ছেলে। বেশ কায়দা করেই পরোটা রান্না করতে পারে সে। ক্যামেরার সামনেই নিজের ট্যালেন্ট দেখিয়েছে সে। কিন্তু কথা হল ছেলেটির বয়স মাত্র ৯ বছর। যে আর পাঁচটা ছেলে মেয়ে স্কুলে পড়াশোনা করতে ব্যস্ত থাকে সেই বয়সেই দোকান সামলাচ্ছে সে।

ছেলেটিকে জিজ্ঞাসা করে তার বাড়ির পরিস্থিতি সম্পকে কিছুই জানা যায়নি। যদিও এটা বুঝতে অসুবিধা হবার কথা নয়, যে আর্থিক সমস্যার কারণেই এমন কাজ করতে হচ্ছে তাকে।সোশ্যাল মিডিয়াতে তার সেই ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক

Leave a Reply

Your email address will not be published.

Back to top button