মাত্র 2999 টাকায় 4/64 GB র 4G স্মার্টফোন! এছাড়াও সাথে রয়েছে অন্যান্য দুর্দান্ত অফার! রইল ভিডিও সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে এই সভ্যতার সঠিক ভাবে নিজেকে তুলে ধরতে গেলে একটি স্মার্টফোনের দরকার পড়ে অতি অবশ্যই । কিন্তু যে হারে প্রতিনিয়ত বেড়েই চলেছে স্মার্টফোনের চাহিদা তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে স্মার্টফোনের দাম । এই মত অবস্থায় দাঁড়িয়ে পছন্দের স্মার্টফোন কেনার রীতিমতো কষ্টকর হয়ে উঠেছে বেশ কিছু মানুষের পক্ষে ।

তবে তাদের জন্য সুখবর আজকের এই প্রতিবেদনের মাধ্যমে কারণ আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি দোকানে কথা বলতে চলেছি যেখানে আপনি অত্যন্ত কম দামে উচ্চমানের স্মার্ট ফোন পেয়ে যাবেন।বর্তমানে এমন একটি দোকানে কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যে দোকানে আপনি সেকেন্ড হ্যান্ড মোবাইল পেয়ে যাবেন অত্যন্ত কম দামে ।

তার পাশাপাশি কিছু কিছু মোবাইল পাবেন একদম নতুনের মতন ।তার সাথে সাথে পেয়ে যাবেন প্রতিটি মোবাইলের বৈধ কাগজপত্র এবং আকর্ষনীয় বেশকিছু অফার। এই দোকানে আপনি অ্যান্ড্রয়েড ফোন থেকে শুরু করে আইফোন সমস্ত কিছু পেয়ে যাবেন ।ওয়ানপ্লাস স্যামসাং আইফোন এমনকি সনি ভিভো অপ সব ধরনের ফোন পেয়ে যাবেন তাও আবার সাধারণ মধ্যবিত্ত পরিবারের সাধ্যের মধ্যে ।

এই দোকানে আপনি পেয়ে যাবেন মাত্র 999 টাকায় 3 জিবি 32 জিবি স্টোরেজ বিশিষ্ট অ্যান্ড্রয়েড ফোন তার পাশাপাশি 3000 টাকায় পেয়ে যাবেন 64gb স্টোরেজঃ বিশিষ্ট অ্যান্ড্রয়েড ফোন প্রতিটি ফোনের বৈধ কাগজপত্র এবং বাক্স বর্তমান রয়েছে । বিস্তারিত জানতে আপনি নিচে দেওয়া নাম্বারে ফোন করে নিতে পারবেন তবে দোকানটি ব্যারাকপুরে অবস্থিত তাদের ফোন নাম্বার 9432425925

Leave a Reply

Your email address will not be published.

Back to top button