কাঁচা বাদাম আর বিক্রি করবেন না, রাতারাতি কেন এমন সিদ্ধান্ত নিলেন ভুবন বাদ্যকর? জেনে নিন

নিজস্ব প্রতিবেদন:বীরভূমের সামান্য বাদাম বিক্রেতা থেকে বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন ভুবন বাদ্যকর।অল্প সময়ের মধ্যেই তার গাওয়া কাচা বাদাম গানটি নেট নাগরিকদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে ফেসবুক, হোয়াৎসঅ্যাপ,ইনস্টাগ্রাম খুললেই এই গানে তৈরি নানান ধরনের ভিডিও আমরা দেখতে পাচ্ছি।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এই গানে নানান ধরনের ভিডিও বানাচ্ছেন। কিন্তু তার পরেও এই গানের স্রষ্টা ভুবন বাবুর আর্থিক অবস্থার বিশেষ পরিবর্তন আসেনি। বরং বিভিন্ন অনুষ্ঠানে তিনি মানুষের কাছে তাকে সাহায্যের কথা বলেছেন।

সম্প্রতি বাদাম বিক্রেতা ভুবন বাবু গানকেই নিজের পেশা হিসেবে বেছে নেবার কথা জানিয়েছেন। বাদাম বিক্রি করতে গিয়ে গান বেঁধে ভাইরাল হলেও এবারে তিনি সংগীত কেই নিজের জীবন হিসেবে বেছে নিতে চেয়েছেন। আর ভুবন বাবুর এই ব্যবসায়িক স্বার্থকে গুরুত্ব দিতে চলেছে গোধুলিবেলা মিউজিক কোম্পানি।

সম্প্রতি এই কোম্পানি ভুবন বাবুর গানটিকে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে। শুধু তাই নয় ভুবন বাবুর সাথে এই মিউজিক কোম্পানি 3 লক্ষ টাকার একটি কপিরাইট চুক্তি স্বাক্ষর করেছে। যার মধ্যে দেড় লক্ষ টাকা ইতিমধ্যেই হাতে পেয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর।

মিউজিক কোম্পানির সঙ্গে চুক্তি স্বাক্ষরের পর আপ্লুত ভুবন বাবু প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেছেন,”আমি আর বাদাম বিক্রি করব না। আমার গান নানা জায়গায় বাজছে। দেশে-বিদেশে আমার গানে সবাই নাচছে। খুব ভালো লাগছে। বোম্বে থেকে ডাক পাচ্ছি।

দিল্লি থেকে আসাম থেকেও আমন্ত্রণ আসছে। বাংলাদেশে যাওয়ার খুব ইচ্ছা ছিলো। কিন্তু বৌ’য়ের ভয়ে সেখানে যেতে পারছি না”। আগামী দিনে ভুবন বাবু নিজের জীবনে আরো এগিয়ে যাবেন বলেই আশা করছেন সকলে। তার জন্য শুভকামনা রইল।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button